কোম্পানীগঞ্জে গৃহবধূর শরীরে আগুন, স্বামী আটক

কোম্পানীগঞ্জে গৃহবধূর শরীরে আগুন, স্বামী আটক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় মোহছেনা বেগম (৩০) নামের এক গৃহবধূর শরীরে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা করেছে তার স্বামী জামাল উদ্দিন। এই ঘটনায় স্থানীয় লোকজন জামাল উদ্দিনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। শরীরের ৫০ ভাগ পুড়ে যাওয়ায় গৃহবধূকে ঢামকে পাঠানো হয়েছে। বুধবার দিবাগত রাত দুইটার দিকে পৌরসভা ৫নং ওয়ার্ড কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। আটক  জামাল উদ্দিন উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মো. মোস্তফার ছেলে।
কোম্পানীগঞ্জে গৃহবধূর শরীরে আগুন, স্বামী আটকহাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ মোহছেনা জানান, দীর্ঘদিন থেকে তার স্বামী জামাল মাদকাসক্ত হয়ে তাকে মারধর করতো। বুধবার রাতেও তাকে মারধর করার এক পর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং জামাল উদ্দিনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আগুনে গৃহবধূর মোহছেনার শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, মোহছেনার মাদকাসক্ত স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment